নিজস্ব সংবাদদাতা: ভোট পরবর্তী হিংসার বলি ভারতীয় জনতা পার্টির মগরাহাট পশ্চিমের প্রার্থী মানস সাহা। তা নিয়ে ক্ষুব্ধ গেরুয়া শিবির। প্রতিবাদে সরব হয়েছেন তারা। এদিন তারই ঘোরতর ক্ষোভ প্রকাশ করলেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য মহাশয়। বললেন ‘নজীর বিহীন’ ঘটনা।
একই সাথে ববি হাকিমের করা মন্তব্য ‘বড় বাবুল আসছে’ প্রসঙ্গে বলেন, “আমরা বলব, জল বার করুন। বিজেপি থেকে আর নেতা বের করতে হবে না। আপাতত জল বের করুন ববি হাকিম”।
এদিন তৃণমূল সুপ্রিমো দাবি করেন, ‘বিজেপি গায়ের জোরে কিছু আসন জিতেছে’ এই প্রসঙ্গে শমীক বাবু বলেন,
“বিজেপির জোর আছে স্বীকার করার জন্য আমরা মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি”।
ইতিমধ্যেই শহরের বুকে ইলেকট্রিক শকে মৃত্যু হয়েছে দুই শিশুর। এদিন সেই বিষয়ে দুঃখ প্রকাশ করে শমীক বাবু দাবি করেন, “পুর পরিষেবা নেই। এই মৃত্যুর দায় কার! বিদ্যুৎ সরবরাহ সংস্থা একটাই কাজ করে। মনোপলি চলছে। তার জেরেই এই অবস্থা। এই সরকার কোনও পরিবর্তন আনেনি। এই মনোপলির জন্য কোনও রক্ষণাবেক্ষণ নেই। উত্তরাধিকার সূত্রে নিউটাউন পেয়েও আজ সেখানে জল জমে”।
অভিষেকের ত্রিপুরা সফর নিয়ে শমীক ভট্টাচার্য বলেন, “বাংলায় এক পায়ে প্লাস্টার করে ছিল। এবার দুই পায়ে প্লাস্টার করে ত্রিপুরা যাক”।
‘আমি ২২১ ধরেছিলাম। সবাই আসছে। আরও বাড়বে’। নেত্রীর এই মন্তব্যের এদিন পালটা জবাব দেন শমীক ভট্টাচার্য। বলেন, “এরপরও এটাই সত্যি ভবানীপুরে আবার লড়তে হবে৷ ১৮ জন মন্ত্রী নামাতে হচ্ছে। রোজ বিজেপিকে প্রচারে বাধা দেওয়া হচ্ছে। আত্মবিশ্বাস থাকলে এটা হত না”।