নিজস্ব সংবাদদাতা: রাজ্যের উপনির্বাচন নিয়ে ফের একবার শাসক দলের সরকারকে একহাত নিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন, ‘পুরসভা নির্বাচন নিয়ে প্রস্তুতি চলছে। সব সময়ের জন্য প্রস্তুত রয়েছে বিজেপি। পশ্চিমবাংলায় সরকার স্কুল বন্ধ করে রেখেছেন, ট্রেন বন্ধ করে রেখেছেন। অথচ নির্বাচনের কথা বলছেন। আগে ১১৬ থেকে ১১৮ টি কর্পোরেশন ভোট করান। তারপর বাই ইলেকশন হবে”। পাশাপাশি দিলীপ ঘোষ বলেন, “ভোটের কি প্রয়োজন রয়েছে। যখন পরিস্থিতি অনুকূল হবে তখন নির্বাচন হবে”।
এরপরই ক্ষুব্ধ ভাষায় বলেন, “তৃণমূলের নেতারা পিছনের দরজা দিয়ে ক্ষমতা ভোগ করছেন। কর্পোরেশন নির্বাচন কেন করাচ্ছেন না। সাধারণ মানুষ তো নানান অসুবিধার মধ্যে পড়ছে। কেন বন্ধ করে রেখেছেন স্কুল কলেজ? এখন আবার দুয়ারে প্রকল্প পৌঁছে দিয়ে করুণা করছেন”।
এদিন সজল ঘোষ প্রসঙ্গে দিলীপ বাবু বলেন, “প্রত্যেকদিন সজল ঘোষের বাড়িতে পুলিশ রেট করছে। যেহেতু বিজেপিতে আছেন তাই। তাকে শান্তিতে থাকতে দেওয়া হবে না। পুলিশের সক্রিয়তা কখনো ঠিক নয়”।
এদিন সিবিআই জেরা নিয়ে দিলীপ ঘোষ বলেন, “নির্বাচনের পরে বিশাল হিংসা হয়েছে। বিজেপি কর্মীদের ফোন করা হয়েছে। তারও বিচার হওয়া প্রয়োজন। আমরা চাইব সাধারণ মানুষ এবং বিজেপি কর্মীদের পাশে থাকতে। সাধারণ মানুষের এবং বিজেপি কর্মীদের যা ক্ষতি হয়েছে সেই তদন্ত হবে। এবং তারা সুবিচার পাবেন। সেই কারণে সিবিআই তৎপরতার সঙ্গে কাজ করছেন”।