‘‘তৃণমূলের হাতেই খুন হতে পারেন রাজীব কুমার’’ তৃণমূলের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। এদিন বারাসত আদালতে এসে ব্যারাকপুরের সাংসদ অভিযোগ করেন, ‘‘রাজীব কুমার মুখ খুললে পিসি ভাইপোর নাম আসতে পারে। কারণ তাঁর কাছে অনেক তথ্য আছে।’’
এদিন বারাসত আদালতে পুরনো একটি মামলার সাক্ষী দিতে আসেন অর্জুন সিং। সেখানেই এসেই তিনি রাজীব কুমারের খুন হয়ে যাওয়ার আশঙ্কা প্রকাশ করেন। আক্রমণাত্মক সূরে এদিন তৃণমূল সুপ্রিমো তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তিনি বলেন, ‘‘মুখ্যমন্ত্রী গায়ের জোরে রাজীব কুমারকে লুকিয়ে রেখেছেন।’’ এরপরেই রাজীব কুমারের খুন হয়ে যাওয়ার আশঙ্কা প্রকাশ করে তিনি বলেন, ‘‘আমার সন্দেহ রাজীব কুমার খুন হয়ে যায় নি তো!’’ এখানেই থেমে থাকেননি ব্যারাকপুরের সাংসদ। ‘লাল ডায়েরি’, ‘হলুদ ডায়েরি’ আরও অনেক তথ্য প্রমাণ রাজীব কুমারের কাছে আছে বলেও দাবি করেন তিনি।
তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই তৃণমূলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে চলেছেন অর্জুন সিং। রাজীব কুমারকে এখনও পর্যন্ত না খুঁজে পাওয়ার প্রসঙ্গেও এদিন তিনি তৃণমূল সরকারকে কার্যত তুলোধনা করলেন। এপ্রসঙ্গে এদিন তিনি বলেন, ‘‘একজন সাব ইন্সপেক্টর ছুটি নিলে তার সমস্ত তথ্য প্রমাণ পুলিশের ওপর মহলে দিয়ে যেতে হয়।’’ সেখানে রাজীব কুমারের মতো একজন বড় অফিসার দিনের পর দিন ছুটি নিয়ে আছেন আর তার কোনও তথ্য প্রমাণ পুলিশের কাছে নেই এটা বিশ্বাসযোগ্য নয় বলেও দাবি করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here